বাকেরগঞ্জে ব্রীজ ভেঙ্গে টমটম খালে, চৌকিদার নিহত

BM REZAUL KARIM
মুহূর্তের খবর, ঢাকা

তারিখ: ২০১৭-০৮-১৯ | সময়: ০৯:০৫:৪৪


মুহুর্তের খবর, বাকেরগঞ্জ:
বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়নের পাটকাঠি ব্রীজটি দিয়ে মাল ভর্তি টমটম পার হওয়ার সময় ব্রীজটি ভেঙ্গে টমটম খালে পরলে একজন নিহত ও দু’জন আহত হয়। নিহত হলেন পাটকাঠি গ্রামের দেলোয়ার হাওলাদারের দুর্গাপাশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডে চৌকিদার নুরনবী (২৮)। আহতরা হলেন দুর্গাপাশা ইউনিয়ন মেম্বার হাবিবুর রহমান  ও টমটম চালক আরিফ। আজ (শনিবার) সকাল সাড়ে ১০টার দিকে বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়নের পাটকাঠি ব্রীজটি দিয়ে মাল ভর্তি টমটম পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।Explore Bangla Image
ঘটনা স্থল থেকে জানা যায়, পার্শ্ববর্তী কালিশুরী থেকে ২৫ বস্তা চাল নিয়ে টমটমটি ব্রিজটির উপর উঠলে ব্রিজটি নিমিষেই ধ্বসে গিয়ে খালে নিমজ্জিত হয়। টমটম চালক আরিফ এবং দুর্গাপাশা ইউনিয়নের মেম্বর হাবিবুর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে। এসময় চৌকিদারকে না দেখে এলাকার সবাই খালে খোজ করে। এক ঘন্টা পর নুরনবীর লাশ খালে ভেসে উঠে। স্থানিয়রা পুলিশকে খবর দিলে কাকরধা পুলিশ ফারির এস.আই. নাসির এবং কনেষ্টবল আবুল হোসেন ঘটনাস্থলে যায়। পুলিশ নৌকায় খাল পাড় হওয়ার সময় নৌকা ডুবে গেলে উপস্থিত জনতা তাদেরকে উদ্ধার করে। 

Explore Bangla Image
নিহত নুরনবী দুই মাস আগে দুর্গাপাশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডে চৌকিদার হিসাবে নিয়োগ পেয়েছে। নুরনবীর একমাত্র পুত্র জিহাদ পাটকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র। নুরনবীর মৃত্যুর খবর পেয়ে দুর্গাপশার ইউ.পি. চেয়ারম্যান বাশার শিকদার নিহতের বাড়ী ছুটে যান। নুরনবীর মৃত্যুতে পাটকাঠি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য ২০০৬ সালে পাটকাটি ব্রীজটি সঠিকভাবে নির্মান না করার কারনে কিছু দিনের মধ্যেই ব্রীজটির মাঝখান ভেঙ্গে ডেবে যায়। দীর্ঘ ১১ বছরে ব্রীজটি সংস্কার করা হয়নি। ব্রীজটি দ্রুত নির্মন করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন এলকাবাসী।





Comment Disabled

Comments