আপনার প্রতি দারুণভাবে আকৃষ্ট ছেলেটি, বুঝে নিন ৭টি লক্ষণে


মুহূর্তের খবর, ঢাকা

তারিখ: ২০১৫-০৫-০১ | সময়: ২২:৪৫:৩৯

মুহূর্তের খবর রিপোর্ট॥

 কিছু লক্ষণ আছে যা দেখে বোঝা যায় ছেলেটি আপনার প্রেমে পড়েছে। অনেক সময় পরিচিত কেউ আপনার প্রেমে পড়লে হয়তো আচরণে তা প্রকাশ করবেন না। কিন্তু তারপরও আপনার মাঝে এমন কোনো অনুভূতি হবে যা নিয়ে বেশ অস্বস্তিতে ভুগতে হবে। বিশেষজ্ঞরা এখানে এমন ৭টি লক্ষণের কথা তুলে ধরেছেন যা দেখে বোঝা যায় যে, আপনার প্রতি ছেলেটি দারুণভাবে আকৃষ্ট।

১. আপনার সঙ্গে কথা বলা জন্যে পাগল হয়ে যাবে ছেলেটি। যদি আগে থেকেই পরিচয় থাকে তবে কিছু একটা বলার জন্যে অস্থিরতা দেখা যাবে তার মধ্যে। দুই-একবার কোথাও দেখা হয়ে থাকলে আবারো দেখা করার জন্যে নানা অজুহাত তৈরি করতে থাকবে সে।

২. বন্ধুদের সঙ্গে আড্ডায় থাকুন অথবা কোনো অনুষ্ঠানে, ছেলেটি ঘুরেফিরে শুধু আপনাকেই দেখবে। একটু পর পরই দেখবেন আপনার দিকে তাকিয়ে রয়েছে সে। চোখাচোখি হলে হয়তো চোখ সরিয়ে ফেলবে, কিন্তু পরমুহূর্তেই তাকাবে।

৩. অনাকাঙ্ক্ষিত হিংসা বা ক্ষোভ আরেকটি লক্ষণ। আপনি অন্য কারো সঙ্গে ঘুরতে যাচ্ছেন বা কথা বলছেন, এ বিষয়টি তার পছন্দ হবে না। কিন্তু নাক গলানোর সুযোগ নেই তার। এ ক্ষেত্রে ছেলেটি এমন আচরণ করবে যা সে করার অধিকার রাখে না। এটি আসলে তার মনের কথা মুখে না বলতে পারার হতাশা ও ক্ষোভ থেকে জন্মায়।

৪. ছোটখাটো যেসব বিষয়ে আপনি জড়িয়ে রয়েছেন, সেসব বিষয়ে অতি আবেগীয় হয়ে যাবে সে। হয়তো সে আপনার সঙ্গে একান্তে কথা বলতে চায়। কিন্তু যথাযথ কারণ দেখিয়ে আপনাকে 'না' বলতে হলো। কারণ যৌক্তিক হলেও সে তা মেনে নিতে পারবে না। আসলে সে আপনার প্রতি সীমাহীনভাবে আকৃষ্ট।

৫. স্বল্প পরচিত বা অপরিচিত কোনো ছেলে যখন আপনার সম্পর্কে বেশ কিছু তথ্য বলে দিতে পারে, তখন বিষয়টি অবাক করার মতো। এর অর্থ হলো, আপনি তাকে নিয়ে যাই ভাবুন না কেন, সে আপনাকে নিয়ে অনেক কিছু ভাবে। আপনার সম্পর্কে জানার জন্যে সে হয়তো বহু সময় ব্যয় করেছে। কারণ আপনাকে দারুণ পছন্দ তার।

৬. আপনি নিয়মিত যাওয়া-আসা করেন এমন স্থানে তাকে প্রায়ই সময় দেখতে পাবেন। হয়তো আপনার থেকে অনেক দূরে, কিন্তু তাকেই দেখবেন। সে আসলে আপনাকে একটু দেখার জন্যে বা কিছু বলার সুযোগ পেতে এসেছে। পরিচয় থাকলে হয়তো অকারণেই আপনার ইউনিভার্সিটিতে বা অফিসে আসবেন কোনো কাজের বাহানা নিয়ে।

৭. এই লক্ষণটির মাধ্যমে গোটা চিত্র পরিষ্কার হতে পারে। আপনি হয়তো এমন কিছু করতে চাইছেন যার কারণে আপনাদের মধ্যে আর দেখা হবে না, সে ক্ষেত্রে কোনো অবস্থাতেই ছেলেটি তা করতে রাজি হবে না। আপনার সঙ্গে যোগাযোগ ঘটবে না এমন কোনো পরিস্থিতির বিরুদ্ধে সে যেকোনো লড়াইয়ে নামতে প্রস্তুত থাকবে।

মুহূর্তের খবর/২০১৫/অপ





Comment Disabled

Comments