জেনে নিন আজ সারা দিন আপনার কেমন যাবে ?


মুহূর্তের খবর, ঢাকা

তারিখ: ২০১৫-০৪-১৯ | সময়: ১২:২৭:০০

মুহূর্তের খবর রিপোর্ট॥

 মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): প্রতিপক্ষের কাছাকাছি থাকুন। তাদের কথায় মেজাজ কারাপ হলেও তাৎক্ষণিকভাবে নিজেকে ঠাণ্ডা রাখুন। মনে রাখবেন বড় কিছু করার জন্যে রাগ বা জেদের চেয়ে শান্ত থাকায় বুদ্ধিমানের কাজ। সুযোগের অভাব আপনাকে প্রকৃতিবান্ধব করে রাখবে। প্রেমযোগ বিগত দিনের দুঃখ ভোলাবে। অর্থপ্রাপ্তির দুরাশা না করাই উত্তম।

বৃষ (এপ্রিল২০- মে২০): জেনে রাখবেন আজকে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষায় থাকবে। সময়কে ভাগ করে নিন, কখন কাকে কোথায় সময় দিতে হবে। বিদেশে যারা যেতে চাইছেন তাদের জন্য দিনটি শুভ। বাণিজ্যে ফল আসবে মিষ্টি স্বাদের। কাউকে অযথা বিরক্ত করবেন না, এতে হিতের বিপরীত হবে। আপনাকে সতর্ক থাকতে হবে নদী পথে যাত্রায়।

মিথুন (মে২১- জুন২০): মনের কথা মনে রেখে দ্বিতীয়বার ভাবতে হবে। তাতে করতে হবে সংযোজন বিয়োজন। প্রেমজনিত সিদ্ধান্ত গ্রহণে দ্বিতীয় কারও মুখ চেয়ে থাকা শোভন নয়। নিজে এগিয়ে যেতে না পারলে কদম ফুলটাকে এগিয়ে যেতে দিন, এখন বর্ষাকাল। কাজের পরিধি বৃদ্ধি পাবে। অর্থপ্রাপ্তি ঘটবে অভাবিত কোনো উৎস থেকে।

কর্কট (জুন২১- জুলাই২২): আপনাকে দ্রুত প্রতিষ্ঠিত হতে হবে এমন বিষয় তাড়া দিবে। সংসারে কিছুটা স্থিরতা কাজ করবে। বয়সে বড় কেউ আপনাকে শাসন করতে এলে তাকে সময় দিন, অহেতুক ভাব দেখাবেন না। প্রিয় মানুষটি আজ অপেক্ষায় থাকবে একটা মুহূর্তের জন্য। স্বাস্থ্যে বল পাবেন। দ্রুত মুছে যাবে পুরনো কোনো ক্ষত। অর্থের ঢেউ আজ আপনার দিকেই ধেয়ে আসবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আর্থিক সচ্ছলতার কারণে আজ আপনাকে বেশ ফুরফুরে দেখাবে। দৈনিন্দন কাজে বিচিত্র ভাবনার সংযোগ ঘটবে। আপনাকে কেউ তোষামোদ করতে এলে সরাসরি তাকে কিছু বলবেন না। শুধু শুনে যান সময় হলে সে নিজে থেকেই সরে পড়বে। শিক্ষাক্ষেত্রে কিছুটা আলস্য ভাব আপনাকে পেয়ে বসবে। কর্মক্ষেত্রে আজ নিজ ভাবনাকে বাস্তবে রূপ দিতে পারবেন।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): স্কুলের শিক্ষকদের মনে পড়ে যাবে। সাইকেলে চড়ে আজ ঘুরে বেড়াতেও মন চাইবে। কিন্তু কাজের জন্য কিছুই করতে পারবেন না। লেনদেনের জন্য দিনটি শুভ। আত্মীয়-স্বজন দিয়ে ঘর ভরে যাওয়ার সম্ভাবনা আছে। প্রতিনিয়ত আপনাকে আপোষ করে যেতে হবে। এখন কি করবেন সেটা আপনার সিদ্ধান্ত। স্বাস্থ্য কিছুটা নিস্তেজ থাকবে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): শূন্যের সঙ্গে আজ আপনার ঘুরে ফিরে দেখা হয়ে যাবে। কাজে বৈচিত্র্য আনুন। কর্মক্ষেত্রে প্রাণের সঞ্চার হবে। বাণিজ্য নামক ক্ষেত্রটাতে আপনি সুবিধা করতে পারছেন না, এইটুকু বুঝে ব্যবস্থা নিন। জোর করে কিছু আজ আদায় হবে না, উল্টো বিপদে পড়ে যাবেন। শিশুদের থেকে দূরে থাকুন।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): কেউ আজ আপনার বয়স জানতে চাইবে। পরিবারে অহেতুক ঝগড়া হবে। বন্ধুদের সঙ্গে বাড়াবাড়ির কারণে সম্পর্কে কিছুটা চিড় ধরতেই পারে। কর্মক্ষেত্রে কিছু ত্রুটি হবে যা আপনি করেননি তবু আপনার ওপর চাপিয়ে দেয়া হবে, সাবধান! ভ্রমণের জন্য দিনটি মোটামুটি শুভ। পুরস্কার অপেক্ষা করছে আপনার জন্য।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): দিনের শুরুতে কিছুটা আত্মতৃপ্তি থাকবে। বেলা যত ফুরিয়ে যেতে থাকবে ততই আপনাকে বুঝে নিতে হবে: কিছু একটা ঘটতে যাচ্ছে। ভিন্ন কিছুর জন্য প্রস্তুত থাকুন আজ। বিকৃত মানসিকতার কারো সঙ্গে আপনার দেখা হয়ে গেলে তাকে এড়িয়ে যাবেন। তবে যতই এড়িয়ে যেতে চাইবেন ততই আটকে যাওয়ার সম্ভাবনা থাকবে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): প্রিয় বস্তুগুলো প্রিয়জনকে দিয়ে দিন। আপনার চেয়ে তাদের কাছেই ওগুলো ভালো অবস্থায় থাকবে। প্রিয় মানুষদের সঙ্গে বেশি সময় কাটিয়ে নিন। সামনে বহুদূর যেতে হতে পারে একাকী। জলের ছোঁয়া বাঁচিয়ে চলুন। কর্মক্ষেত্রে সময় কাটবে ব্যস্ততায়। ললাটে অর্থপ্রাপ্তি।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): শীতল অথচ অনন্য প্রতিরোধ আপনাকে আধিপত্য বিস্তারের সুযোগ করে দেবে। সবুজ রঙের কাছে থাকুন। কারও মন পড়তে ব্যর্থ হলে সে চেষ্টা থামান। পুরনো কোনো আইনি ঝামেলা চুকে যাবে। পুরাতন কোনো রোগের ব্যাপারে সাবধান!

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): ভ্রমণের জন্য খোলামেলা স্থান বেছে নিন। বৃষ্টি বাদলের দিনে বিব্রতকর কিছু ঘটতে যাচ্ছে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে সূক্ষ্ণ গণ্ডগোল হবে। মানুষের মুখ দেখেই তার নাড়ি-নক্ষত্র সব বলে দিতে পারে এমন লোকের সঙ্গে দেখা হবে আজ। প্রতিবেশীদের সঙ্গে মন বিনিময় হবে। জমিজমা সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হবে।

মুহূর্তের খবর/২০১৫/অপ





Comment Disabled

Comments